সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে অসুস্থ্য রোগীর স্বজনকে মারধর, আটক ২

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীর প্রানকেন্দ্র খ্যাত চরকাউয়া খেয়াঘাটে যাত্রীকে মারধর করার অভিযোগ কবির মুন্সী ওরফে কুত্তা কবির ও তার স্ত্রী শিউলী বেগমকে আটক করেছে পুলিশ। আজ বরিবার (২৪ মার্চ) দুপুর সোয়া ১২ টার দিকে চরকাউয়া খেয়াঘাটে এঘটনা ঘটে।

সূত্র জানায়, অসুস্থ্য রোগী নিয়ে কীর্তনখোলা নদীর পশ্চিমপাড়ে হাজির হন শাহিন শরিফ নামের এক ব্যক্তি। নির্বাচনের কারনে ট্রলার চলাচল বন্ধ ছিলো তাই তিনি এক মাঝিকে ফোনে ডেকে আনে। এসময় তিনি ট্রলারে উঠলে কথাকথিত মাঝিমাল্লা সমিতির সাধারন সম্পাদক কবির মুন্সী ওরফে কুত্তা কবির গিয়ে ওই ট্রলারে ওঠে। এসময় অসুস্থ্য রোগীর স্বজন শাহিন শরিফ বাধা প্রদান করলে কুত্তা কবির ও তার স্ত্রী শিউলী বেগম এবং স্থানীয় বেশ কয়েকজন মাঝি মিলে তাকে মারধর করে। এতে বাধা দিয়ে আসেন শাহিন শরিফের মেয়ে তাকেও মারধর করা হয় বলে জানিয়েছে আহত শাহিন। এদিকে কবির মুন্সী বিভিন্ন স্থানে বরিশালের সিটি মেয়রের প্রভাব বিস্তার করে চরকাউয়ার হিরন নগরের ডনের খেতাব পায়। কবির মুন্সী শুধু এটাই নয় তিনি নদীর পূর্বপাড়ে হিরন নগরে মাদকের বিশাল সিন্ডিকেট তৈরি করেছে বলে জানিয়েছে স্থানীয়রা। বরিশাল নগরীর ভাটার খাল বস্তির কবির মুন্সী হিরন নগরে গিয়ে একটি কোটা কিনেই নির্বাচন করে মাঝিমাল্লা সমিতির সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। তবে কুত্তা কবিরের বিরুদ্ধে এছাড়াও এন্তার অভিযোগ রয়েছে।

জানা গেছে, রোগীর স্বজনকে মারধরের সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে হাজির হন বরিশাল সদর নৌ থানার এসআই রেজাউল করিম।

তিনি জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযোগের ভিত্তিতে কবির মুন্সি নামের একজনকে আটক করেছি। আটককৃত কবির মুন্সী প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা স্বীকার করেন। আহতরা আইনগত ব্যবস্থা নিবে বলে জানালে আমরা তাৎক্ষনিক কোতয়ালী মডেল থানায় জানলে থানার এসআই ফজলুল হক গিয়ে কবির মুন্সী ও তার স্ত্রী শিউলী বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন।

বিষয়টি নিয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম (পিপিএম) জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জরিতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net